সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

সাদুল্লাপুরে তিন পদে ১৮ প্রার্থীর মনোনয়নপত্র জমা

সাদুল্লাপুরে তিন পদে ১৮ প্রার্থীর মনোনয়নপত্র জমা

সাদুল্লাপুর প্রতিনিধিঃ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সাদুল্লাপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। একই সঙ্গে ভাইস চেয়ারম্যান পদে ৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। গত বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন পর্যন্ত অনলাইনের মাধ্যমে ওসব প্রার্থী মনোনয়নপত্র জমা করেছেন বলে নিশ্চিত করেন উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাওছার হাবীব।
প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন- আবু সাআদাত শাহ্ মোঃ ফজলুল হক, এসএম খাদেমুল ইসলাম খুদি, মোঃ সাইদুর রহমান, মোঃ রেজাউল করিম, মোঃ আজিজার রহমান, মোঃ নুর আজম মন্ডল, মোঃ আব্দুল ওয়াহেদ ও মোঃ সাহীন আলম। ভাইস চেয়ারম্যান পদে- মোঃ মোন্তেজার রহমান চঞ্চল, আছকালাম আকন্দ, মোঃ শাহ আলম, এনামুল হক মন্ডল, মোঃ নুর আলম মন্ডল ও মিজানুর রহমান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে- মোছাঃ আকতার বানু লাকী, মোছা. মাহমুদা বেগম, মোছাঃ লাভলী বেগম ও মোছাঃ আর্জেনা বেগম।
সাদুল্লাপুর উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, তফসিল অনুযায়ী আগামী ২৯ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৫৮ হাজার ৪৫৩। এর মধ্যে পুরুষ ১ লাখ ২৭ হাজার ৮৭৬ ও মহিলা ১ লাখ ৩০ হাজার ৫৭১ ও তৃতীয় লিঙ্গ ভোটার সংখ্যা ৬ জন।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com